• বুধবার, ০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

রজনীকান্তের পারিশ্রমিক ৩৬৮ কোটি টাকা!  

প্রকাশ:  ২৭ এপ্রিল ২০২৪, ১৩:৪৬
নিজস্ব প্রতিবেদক
ছবি: সংগৃহীত

তামিল সিনেমার জনপ্রিয় অভিনেতা রজনীকান্ত। হিন্দি, তেলেগু, কন্নড় ও ইংরেজি ভাষার সিনেমাতেও দেখা গেছে তাকে। বাস কন্ডাক্টর থেকে কিংবদন্তি অভিনেতা হিসেবে নিজেকে প্রতিষ্ঠিত করেছেন রজনীকান্ত। যার ফলে তার জীবনের প্রতিটি বাঁকে রয়েছে সংগ্রামের গল্প।

রজনীকান্ত তার ক্যারিয়ারে যেমন খ্যাতি কুড়িয়েছেন, তেমনি অঢেল সম্পদেরও মালিক হয়েছেন। ভারতের সবচেয়ে বেশি পারিশ্রমিক পাওয়া অভিনেতাদেরও একজন তিনি। এবার সবচেয়ে বেশি পারিশ্রমিক নিয়ে সব রেকর্ড ভেঙে দিলেন রজনীকান্ত।

সিয়াসাত ডটকমের তথ্য অনুসারে, ‘থালাইভা ১৭১’ বা ‘কুলি’ সিনেমায় অভিনয়ের জন্য ২৬০-২৮০ কোটি রুপি (বাংলাদেশি মুদ্রায় ৩৬৮ কোটি ৬৩ লাখ টাকার বেশি) পারিশ্রমিক নিয়ে সকল রেকর্ড ভেঙে দিয়েছেন রজনীকান্ত! পাশাপাশি এশিয়ার সবচেয়ে বেশি পারিশ্রমিক নেওয়া অভিনয়শিল্পীদের শীর্ষে জায়গা করে নিলেন এই অভিনেতা।

‘কুলি’ সিনেমা পরিচালনার জন্য নির্মাতা লোকেশ কঙ্গরাজ ৬০ কোটি রুপি পারিশ্রমিক নিয়েছেন বলেও এ প্রতিবেদনে জানানো হয়েছে।

ফোর্বসের তথ্য অনুসারে, ২০২৪ সালে ভারতের সবচেয়ে বেশি পারিশ্রম নেওয়া অভিনেতা শাহরুখ খান। তিনি ১৫০-২৫০ কোটি রুপি পারিশ্রমিক নেন প্রতি সিনেমার জন্য। এখন রজনীকান্তের পরেই সবচেয়ে বেশি পারিশ্রমিক নেন শাহরুখ খান।

রজনীকান্ত অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘জেলার’। দীর্ঘ দুই বছর পর এ সিনেমার মাধ্যমে রুপালি পর্দায় ফিরেন এই অভিনেতা। মুক্তির পর বক্স অফিসে ঝড় তুলেছিল সিনেমাটি। বর্তমানে তার হাতে তিনটি সিনেমার কাজ রয়েছে।

রজনীকান্ত,ভারতীয় দক্ষিণী সিনেমা,টাকা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close